13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে শপিংমল বানিজ্যক ভবনে স্যানিটেশন ব্যাবস্থা গ্রহনে মতবিনিময়

admin
November 22, 2018 5:55 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ ॥ কালীগঞ্জ শহর ও পৌর এলাকায় সকল শপিংমল বানিজ্যক প্রতিষ্টানে বাধ্যতামুলক স্বাস্থ্যসন্মত স্যানিটেশন ব্যাবস্থা গ্রহনে ভবন মালিকদের সাথে পৌরসভা কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে পৌরসভার কন্ফারেন্স রুমে অনুষ্টিত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন কালীগঞ্জ পৌসভার মেয়র (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম আশরাফ।

পৌরসভার স্যানিটেশন অফিসার আলমগীর হোসেনের পরিচালনায় সভাতে শুভেচ্ছা বক্তব্যে মেয়র আশরাফ বলেন, কালীগঞ্জ একটি প্রথম শ্রেনীর পৌরসভা। পৌরসভার শহর সহ সকল এলাকাতে পরিবেশ রক্ষায় স্বাস্থ্যসন্মত স্যানিটেশন ব্যাবস্থা থাকা প্রয়োজন।

তিনি সরকারী নির্দ্দেশনা মোতাবেক শহরের বড় বড় সকল শপিংমল বানিজ্যেক ভবনে মালিকদের তত্বাবধানে স্যানিটেশন ব্যাবস্থা, ডাস্টবিন, নিরাপত্তায় সিসি ক্য্যামেরা, গাড়ী পার্কিং ও পর্যাপ্ত আলোর ব্যাবস্থা করতে অনুরোধ জানান।

মতবিনিময়ে আরো বক্তব্য রাখেন, দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ¦ শহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাংবাদিক রফিকুল ইসলাম, বানিজ্যক ভবন ওসমান রাশিদা টাওয়ারের মালিক সরোয়ার হোসেন, মুনছুর প্লাজার মালিক মনিরুজ্জামান পান্না ও ঢাকা ষ্টোরের মালিক মোয়াজ্জেম হোসেন।

সভায় ভবন মালিকগন এমন উদ্যোগের প্রসংশা জানিয়ে বলেন, পৌরশহরে যথেষ্ট পাবলিক টয়লেট না থাকায় তাদের ভবনে স্যানিটেশন ব্যাবস্থা নষ্ট হয়ে থাকে। এরপরও তারা আরো সুন্দরভাবে তাদের ভবনগুলিতে দোকান মালিক ও ক্রেতাদের জন্য স্যানিটেশন ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানান।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর মার্জেদ আলী, মহিলা কাউন্সিলর আন্জু বেগম ও আন্জুমান আরা ও পৌর পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী সহ পৌর এলাকার বিভিন্ন শপিংমল ভবনের মালিকগন।

http://www.anandalokfoundation.com/