13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-১৭ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন এরশাদ

admin
November 18, 2018 9:40 pm
Link Copied!

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর পক্ষে ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়েছে।

রাজধানীর কচুক্ষেত এলাকায় রোববার দুপুরে সহকারি রিটানিং অফিসারের কার্যালয় থেকে এরশাদের পক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী।

এসময় ফয়সল চিশতী সাংবাদিকদের বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে হুসেইন মুহম্মদ এরশাদ প্রায় দেড় লাখ ভোটের ব্যাবধানে বিজয়ী হয়েছিলেন। এই আসনে হুসেইন মুহম্মদ এরশাদের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবং ব্যাপক উন্নয়ন করেছেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চিশতী আরো বলেন, ২০ নভেম্বর সকাল থেকে গুলশান-১ এর ইমানুয়েল কনভেনশন মিলনায়তনে পার্টির মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাতকার গ্রহণ করবেন হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে দলের মনোনয়ন বোর্ড।

২০০৮ সালের নির্বাচনে এই আসন থেকে মহাজোটের প্রার্থী হয়েছিলেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ২০১৪ সালের নির্বাচনে হটাত করে এরশাদ সরে দাড়ালে আসনটি তার হাতছাড়া হয়। এই আসনে এমপি নির্বাচিত হন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট- বিএনএফ এর চেয়ারম্যান এম আবুল কালাম আজাদ।

http://www.anandalokfoundation.com/