13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ২ আসনে জনপ্রিয়তায় শীর্ষে ড. মানব

admin
November 17, 2018 9:36 am
Link Copied!

উত্তম কুমার রায়ঃ  বিরল বোচাগঞ্জ নিয়ে গঠিত দিনাজপুর -২ আসন। এই আসনে নৌকা মার্কার জনপ্রিয়তার শীর্ষে সাবেক প্রতিমন্ত্রী বাবু সতীশ চন্দ্র রায় এর সুযোগ্য সন্তান দুই দুইবারের সফল কেন্দ্রীয় উপ- কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সহ-সম্পাদক ডাঃ মানবেন্দ্র রায় মানব।

বিরল ও বোচাগঞ্জের স্থানীয় জনগণের সাথে আলোচনা করে জানা যায়, এই আসনে নৌকার মাঝি হিসেবে নুতুন মুখ দেখতে চায় তারা,আর সেই নুতুন মুখ হিসেবে তারুণ্যের অহংকার,সৎ নির্ভিক ড.মানবকেই চায়। এই আসনে বর্তমান সদস্য আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর সর্বাধিক সময় ঢাকায় অবস্থান করছেন বলে স্থানীয় নেত্রীবৃন্দ ছাড়া জনগনের মাঝে তেমন সুসম্পর্ক গরে তুলতে পারেনি বলে জানান বিরল ৯ নং মঙ্গলপুর চেয়ারম্যান ও রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ঘোষিত মোঃ সিরাজুল ইসলাম।

বিরল ছাত্রলীগের সভাপতি সালমান রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি ড. মানবকে নৌকার মাঝি করেন তবে দিনাজপুরে এই আসন নৌকার ঘাটী হিসেবে পরিচিত এই আসনটি বরাবরের ন্যায় এবারও বিপুল ভোটে বিজয়ী হবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বোচাগঞ্জের এক আওয়ামী লীগের নেতা বলেন ড. মানবেন্দ্র রায় মানব ব্যথিত কেও নৌকার টিকিট পেলে আসনটি নৌকার হাত ছাড়া হয়ে পারে বলে তিনি সন্দিহান প্রকাশ করেন।

এইদিকে সবস্তরের জনতার সাথে আলোচনা করে জানা যায় আওয়ামীলীগ দুর্দিনের কাণ্ডারি সাবেক প্রতিমন্ত্রী আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য বাবু সতিশ চন্দ্র রায়ের সুযোগ্য সন্তান ড. মানবেন্দ্র রায় মানবকেই নৌকার মাঝি হিসেবে পেতে চায় বলেও অনেকই মন্তব্য করেছেন।

http://www.anandalokfoundation.com/