13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে গরীব অসহায় এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ফরম পুরণের টাকা প্রদান

admin
November 16, 2018 11:02 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ ॥ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী গরীব মেধাবী পরীক্ষার্থীদের মাঝে ফরম পুরণের টাকা প্রদাণ করা হয়েছে। শুক্রবার সকালে ঝিনাইদহের জনপ্রীয় অনলাইন নিউজ পোর্টাল ঝিনাইদহ সংবাদ এর পক্ষ থেকে হরিনাকুন্ডু উপজেলার

জোড়াদহ ইউনিয়নের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার ফি এর টাকা প্রদান করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জলিল উদ্দিন বিশ্বাস ও ঝিনাইদহ সংবাদ’র সম্পাদক মাহমুদ হাসান টিপু হরিশপুর লালন একাডেমী মাধ্যমিক বিদ্যালয়, জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয় ও ভেড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের মোট ১৫ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে সহায়তা বাবদ এই নগদ অর্থ তুলে দেন।
এসময় বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সদস্য জনাব জাব্বারুল হক মিয়া, বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রী গতেন সাহা, স্থানীয় অন্য একটি স্কুলের শিক্ষক মোঃ মাজেদুল হক মিন্টু, ঝিনাইদহ সংবাদ’র হরিনাকুন্ডু প্রতিনিধি সাইফুজ্জামান তাজু, ঝিনাইদহ সংবাদ’র ব্যবস্থাপনা পরিচালক মেহেদি হাসান সবুজ ছাড়াও শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঝিনাইদহ সংবাদ এর প্রকাশক বিশিষ্ট সমাজসেবক কাতার প্রবাসী জাহিদুল ইসলাম বাবু মিয়া জানান, আমার এলাকায় শুধু নই আমি যে কোনো যায়গা থেকেই যদি আমার কাছে খবর আসে মেধাবী শিক্ষার্থীরা অর্থনৈতিক কারনে লেখাপড়া করতে পারছেনা আমি সব সময়ই তাদের পাশে দাড়ানোর চেস্টা করি। শুধু লেখাপড়া না আমি শিক্ষার্থীদের কে বিভিন্ন খেলাধুলার প্রতিও উৎসাহী করতে নিয়মিতভাবেই অনেক স্কুলে খোলার সামগ্রীও প্রদান করে আসছি।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলার প্রতিও মনোনিবেশ করা উচিত। খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে যুব সমাজকে মাদকের ছোবল থেকে দুরে রাখা সম্ভম। যুব সমাজ পড়ালেখার পাশাপাশি বেশী বেশী করে সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলার মধ্যে থাকলে তারা মানুষিকভাবে সুস্থ থাকবে। লেখাপড়ার পাশাপাশি শরীর মনকে চাঙ্গা রাখতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। নিয়মিত পড়ালেখা যেমন একটি শিক্ষার্থীকে সমাজের অনেক উচু সম্মানের স্থানে পৌছে দেয় তেমনি খেলাধুলা স্বাস্থ্যের জন্য যেমন উপকার করে তেমনি একজন ভালো খেলোয়াড় হয়ে বহির্বিশ্বে নিজের ও নিজ দেশের সুনাম বৃদ্ধি করে।

http://www.anandalokfoundation.com/