13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগুন-সন্ত্রাস ছাড়া কিছুই পারে না বিএনপি

admin
November 15, 2018 9:25 pm
Link Copied!

নির্বাচন ঘিরে যখন চারদিকে উৎসবমুখর পরিবেশ, তখন বিএনপির খারাপ লাগে। আগুন-সন্ত্রাস ছাড়া বিএনপি আর কিছুই পারে না। সহিংসতা ঘটিয়ে উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানোটাই বিএনপির কাজ। তারা শুধু পুলিশকেই মারে, ২০১৪ সালেও দেখলাম, গতকালও দেখলাম। বললেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে ধানমিন্ডতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের বৈঠকে সূচনা বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে এই সভা অনুষ্ঠিত হচ্ছে।

সভায় শেখ হাসিনা বলেন, বিএনপি দেশের এগিয়ে যাওয়াটাকে নস্যাত করতে চায়। কিন্তু আমি বলতে চাই, নির্বাচন নিয়ে তারা যেন ষড়যন্ত্র না করে, ষড়যন্ত্র করলেও লাভ হবে না। কারণ জনগণ আমাদের সঙ্গে আছে।

তিনি বলেন, যেকোনো সন্ত্রাস ও অগ্নিসন্ত্রাসেরর বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে।  তারা যেন রুখে দেন, আমরা জনগণের পাশে আছি।

আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, জনগণ ‍উৎসবমুখর পরিবেশে নির্বাচন চায়। তাই বিএনপির প্রতি আমার অনুরোধ, নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবেন না। ষড়যন্ত্র করে পার পাবেন না। কারণ, জনগণ এখন আমাদের সঙ্গে আছে।

এর আগে, বিকেল ৩টা ৩৫ মিনিটে শেখ হাসিনা উপস্থিত হন তার রাজনৈতিক কার্যালয়ে। এর পরপরই শুরু হয় সংসদীয় বোর্ডের সভা।

http://www.anandalokfoundation.com/