13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়

admin
November 14, 2018 10:43 am
Link Copied!

উত্তম কুমার রায়ঃ একাদশ জাতীয় সংসদস নির্বাচনে ঠাকুরগাও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসনে আওয়ামী লীগ প্রার্থী না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন পীরগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এবং ডিএন ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়।

সোমবার বিকালে পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এ সময় পুজা উদযাপন পরিষদের স্থানীয় নেতা সহ সমর্থকরা উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় বলেন, ঠাকুরগাও-৩ আসন আওয়ামীলীগের ঘাটি কিন্তু দীর্ঘ ১৮ বছর ধরে জোট মহাজোটের কারণে এ আসনে নৌকা প্রতীক নেই। বর্তমান সরকার এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন করলেও দলীয় এমপি না থাকায় এ এলাকায় কোন উন্নয়ন হয়নি। আওয়ামীলীগ নেতা-কর্মীরা বঞ্চিত হচ্ছেন অনেক কিছু থেকে।

তিনি আরো বলেন, এলাকার জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। তাছাড়া ঠাকুরগাঁও-৩ আসনে হিন্দু সম্প্রদায়ের লক্ষাধিক ভোট রয়েছে। তারা আমার নির্বাচন করার জন্য উন্মুখ হয়ে রয়েছে। তাই এবারও জোট মহাজোটের কারণে এ আসনে নৌকা প্রতীক না থাকে তাহলে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে নিজে লড়ে দেখবেন। আর যদি এ আসনে নৌকা প্রতীক দেওয়া হয় তাহলে তিনি মনোনয়ন প্রত্যাহার করবেন।

উল্লেখ্য এ আসনে এখন পর্যন্ত পীরগঞ্জে তিনিই একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে স্থানীয় ভাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

http://www.anandalokfoundation.com/