13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটে বিকল্পধারা

admin
November 13, 2018 3:44 pm
Link Copied!

আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন বিকল্পধারার নেতারা। মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রতিনিধি দলে আছেন দলটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, জনকল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

বর্তমানে বিকল্পধারার নেতৃত্বাধীন যুক্তফ্রন্টে রয়েছেন নাজিম উদ্দিন আল আজাদের বিএলডিপি, জেবেল রহমান গানির বাংলাদেশ ন্যাপ, খোন্দকার গোলাম মোর্ত্তুজার ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি, শেখ আসাদুজ্জামানের বাংলাদেশ জনতা পার্টি, মাহবুবুর রহমান জয় চৌধুরীর জনদল, দীলিপ কুমার দাশের হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ইউনাইটেড মাইনরিটি ফ্রন্ট, হামদুল্লাহ আল মেহেদীর লেবার পার্টি।

এর আগে ২ নভেম্বর নির্বাচন সামনে রেখে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তিন ঘণ্টা সংলাপ করেন বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। পরে তিনি সাংবাদিকদের বলেন, আমরা খুশি হয়েছি এজন্য যে, আমাদের কথাগুলো স্পষ্টভাবে বলতে পেরেছি। সেই ভিত্তিতে কয়েকটা কথায় মতৈক্য হয়েছে। সংলাপের শুরুটা যেভাবে হয়েছে, তাতে আমি ‘আশাবাদী’।

http://www.anandalokfoundation.com/