সোমবার, ২০ মে ২০১৯, ১২:২৭ অপরাহ্ন

সর্বশেষ খবর :
জেলা প্রশাসককে কৃষকের কাছ থেকে সরাসরি ধান কেনার নির্দেশ দিলেন মাশরাফি নড়াইলে পুলিশের সফল অভিযানে ভারতে নারী পাচারকারী চক্রের প্রধান মিরাজ মোল্যা গ্রেফতার!! উন্নত নয় দিন দিন অবনতির পথে আদি জেলা দিনাজপুর কুড়িগ্রামে ইউএনও অফিসে ২ শতাধিক নারীর বিক্ষোভ রাষ্ট্রীয় ভাবে উপেক্ষিত চা শ্রমিক দিবস! বিশ্ব মেট্রোলজি দিবসে প্রধানমন্ত্রীর বাণী বিশ্ব মেট্রোলজি দিবসে রাষ্ট্রপতির বাণী মেহেরপুরে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বহি এবং চেক বিতরণ মেহেরপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নারায়নগঞ্জ ব্রাহ্ম মন্দির পরির্দশনে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন

ঝিনাইদহের কালীগঞ্জে এক রাতে দুই বাড়িতে ডাকাতি! আহত ৩

কালীগঞ্জে দুই বাড়িতে ডাকাতি

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ ॥  ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার শ্রীরামপুর ও উপজেলার সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে সোমবার দিবাগত রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য কমলাপুর শহিদুল ইসলমের বাড়িতে ডাকাতি হয়েছে বলে জানা গেছে। এ সময় ডাকাতের হামলায় ৩ জন মারাত্বক আহত হয়েছেন বলে জানা গেছে।

ডাকাতি শেষে গান্না সড়কের সিংহদ বেলতলা মাঠে একটি আখ ক্ষেতে কয়েকটি বোমা এবং ডাকাতিতে ব্যবহৃত কিছু জিনিস ফেলে গেছে ডাকাতরা। সকালে সেগুলো আলামত হিসেবে জব্দ করেছে কালীগঞ্জ থানা পুলিশ। ডাকাতের হামলায় আহত হয়েছেন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বিমান বাহিনীর ফ্লাইং অফিসার শেখ আসাদ হোসেনের বাবা আমজাদ হোসেন ও মা মনোয়ারা বেগম। তাদের দুজনকে যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে। এছাড়া ভাই আজাদ হোসেনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

বিমান বাহিনীর ফ্লাইং অফিসার শেখ আসাদ হোসেনের ভাবি জান্নাতুন খাতুন জানান, রাত ১টার দিকে বাসার ভিতরে ১০/১২ জন ডাকাত প্রবেশ করে। আর বাড়ির নিচে আরো কয়েক জন ডাকাত ছিল। তারা এসেই আমাদের মুখ, হাত, পা বেঁধে ঘরের সব আসবাবপত্র তছনছ করে। কি পরিমাণ স্বর্ণালংকার, টাকা-পয়সা নিয়েছে আমি বলতে পারবো না। ডাকাতরা যাওয়ার সময় আমার শ্বশুর-শাশুড়ী ও আমার স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করে রেখে যায়। বিমান বাহিনীর ফ্লাইং অফিসার আসাদ হোসেনের সাথে যেগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাড়িতে ছিলাম না। আমার বাবা-মাকে যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে।

থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে, একই রাতে পার্শ্ববর্তী কমলাপুর গ্রামে শহিদুল ইসলমের বাড়িতে ডাকাতি হয়েছে বলে জানা গেছে । তার ছেলে কুয়েত প্রবাসী লাল মিয়া । পরিবারের দাবি, ডাতাকরা তাদের বাড়িতে ডুকে তাদের হাত-পা বেধে এ সময় ডাকাতরা ১৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা ও জামা-কাপড় নিয়ে গেছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit