১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:২৯
সর্বশেষ খবর
কালীগঞ্জে দুই বাড়িতে ডাকাতি

ঝিনাইদহের কালীগঞ্জে এক রাতে দুই বাড়িতে ডাকাতি! আহত ৩

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ ॥  ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার শ্রীরামপুর ও উপজেলার সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে সোমবার দিবাগত রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য কমলাপুর শহিদুল ইসলমের বাড়িতে ডাকাতি হয়েছে বলে জানা গেছে। এ সময় ডাকাতের হামলায় ৩ জন মারাত্বক আহত হয়েছেন বলে জানা গেছে।

ডাকাতি শেষে গান্না সড়কের সিংহদ বেলতলা মাঠে একটি আখ ক্ষেতে কয়েকটি বোমা এবং ডাকাতিতে ব্যবহৃত কিছু জিনিস ফেলে গেছে ডাকাতরা। সকালে সেগুলো আলামত হিসেবে জব্দ করেছে কালীগঞ্জ থানা পুলিশ। ডাকাতের হামলায় আহত হয়েছেন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বিমান বাহিনীর ফ্লাইং অফিসার শেখ আসাদ হোসেনের বাবা আমজাদ হোসেন ও মা মনোয়ারা বেগম। তাদের দুজনকে যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে। এছাড়া ভাই আজাদ হোসেনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

বিমান বাহিনীর ফ্লাইং অফিসার শেখ আসাদ হোসেনের ভাবি জান্নাতুন খাতুন জানান, রাত ১টার দিকে বাসার ভিতরে ১০/১২ জন ডাকাত প্রবেশ করে। আর বাড়ির নিচে আরো কয়েক জন ডাকাত ছিল। তারা এসেই আমাদের মুখ, হাত, পা বেঁধে ঘরের সব আসবাবপত্র তছনছ করে। কি পরিমাণ স্বর্ণালংকার, টাকা-পয়সা নিয়েছে আমি বলতে পারবো না। ডাকাতরা যাওয়ার সময় আমার শ্বশুর-শাশুড়ী ও আমার স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করে রেখে যায়। বিমান বাহিনীর ফ্লাইং অফিসার আসাদ হোসেনের সাথে যেগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাড়িতে ছিলাম না। আমার বাবা-মাকে যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে।

থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে, একই রাতে পার্শ্ববর্তী কমলাপুর গ্রামে শহিদুল ইসলমের বাড়িতে ডাকাতি হয়েছে বলে জানা গেছে । তার ছেলে কুয়েত প্রবাসী লাল মিয়া । পরিবারের দাবি, ডাতাকরা তাদের বাড়িতে ডুকে তাদের হাত-পা বেধে এ সময় ডাকাতরা ১৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা ও জামা-কাপড় নিয়ে গেছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.