13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ৬টি আসনে আওয়ামীলীগের ২১ জন প্রার্থী

admin
November 11, 2018 6:53 pm
Link Copied!

দিনাজপুরের ৬টি আসনে আওয়ামীলীগের ২১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।। আওয়ামী লীগের ২১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ইতিমধ্যেই,দলীয় নেতাকর্মী ও সংশ্লিষ্ট সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আসনটির বর্তমান সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আমিনুল ইসলাম,বীরগঞ্জ আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাকারিয়া চৌধুরী জাকা,ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি আবু হুসাইন বিপু।

দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ডা.মানবেন্দ্র রায়।

দিনাজপুর-৩ (সদর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য হুইপ ইকবালুর রহিম ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।

দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ চৌধুরী ও সাবেক হুইপ মিজানুর রহমান মানু, অর্থোপেডিক চিকিৎসক ও চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডা. আমজাদ হোসেন ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাফেক আশফাক তুহিন, সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুন্নবী চৌধুরী ও পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দুল আলম শান্ত।

দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট-হাকিমপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য শিবলী সাদিক ও সাবেক সংসদ সদস্য ড. আজিজুল হক চৌধুরী।

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালে মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি বীরগঞ্জ ৭নং মোহাম্মদপুর ইউপির চেয়ারম্যান গোপাল দেবশর্ম্মার কাছে ফোনালাপের নিশ্চিত করেছেন।

দিনাজপুর-২ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ডা. মানবেন্দ্র রায়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন ও ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল দিনাজপুর-৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক হুইপ মিজানুর রহমান মানু,আবুল কাশেম মানুর মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও মনোনয়ন ফরম সংগ্রহ করা অন্যান্য প্রার্থী ও তাদের পরিবার সূত্রে মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

খালিদ মাহমুদ চৌধুরীর নির্বাচনী এলাকা বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু রবিবার মনোনয়ন ফরম সংগ্রহ করার বিষয়টি জানিয়েছেন।

দিনাজপুর-৩ আসন থেকে হুইপ ইকবালুর রহিমের মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন তার নির্বাচনী এলাকা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানিক বসাক। আলতাফুজ্জামান মিতা, জাকারিয়া জাকা ও আবু হুসাইন বিপু আজ মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে নিজেরাই জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/