13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নারিকেলবাড়ীয়ায় খলশি ফুটবল একাদশের সেমিফাইনাল নিশ্চিত

admin
November 10, 2018 12:19 am
Link Copied!

নারিকেলবাড়ীয়ায় ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে কাতলি ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করে বিজয় পেলো খলশি ফুটবল একাদশ।

আজ শুক্রবার (৯ নভেম্বর) যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের হাইস্কুল মাঠে ১৬ দলীয় ফুটবল খেলার ২য় পর্বের শেষ খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশ গ্রহণ করে বাঘারপাড়া উপজেলার খলশি ফুটবল একাদশ বনাম শালিখা উপজেলার কাতলি ফুটবল একাদশ। এ খেলায় কাতলি ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনাল খেলার গৌরব অর্জন করে খলশি ফুটবল একাদশ। খেলায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের ৬নং জার্সি পরিহিত খেলোয়ার জনি।

উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন নারিকেলবাড়ীয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান শাহিন। বিশেষ অতিথি ছিলেন এসআই মোস্তাজাব হুসাইন। এছাড়া উপস্থিত ছিলেন ইউপি সদস্য তরিকুল ইসলাম, শামিম সরদার শাপলা এবং শরিফুল সরদার। খেলাটি পরিচালনা করেন মাষ্টার গিয়াস উদ্দীন হিরা এবং ধারাভাষ্যে ছিলেন তুহিন পারভেজ। সহযোগিতায় ছিলেন নারিকেলবাড়ীয়া অগ্রণী ক্লাবের সভাপতি সুন্দর কুমার রক্ষিত, সহ-সভাপতি মুক্তি রায়, সাধারণ সম্পাদক রিপন কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক সুরনজিৎ অধিকারী পলক, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রসেনজিৎ ঠাকুর, প্রচার সম্পাদক বলরাম অধিকারী এবং ক্রীড়া সম্পাদক গোলাম কিবরীয়া । খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

http://www.anandalokfoundation.com/