১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৬
নগরকান্দায় ইউপি চেয়ারম্যানের কুলখানী

নগরকান্দায় ইউপি চেয়ারম্যানের কুলখানীতে হাজারো মানুষের ঢল

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: আওয়ামী কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়ার পিতা ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাজ¦ী মো. শহিদ মিয়ার কুলখানী অনুষ্ঠিত হয়। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শুক্রবার (৯ নভেম্বার) বাদ জুম্মা কদমতলী চেয়ারম্যান বাড়িতে দোয়া-মাহফিলের আয়োজন করেন।

কুলখানী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পরিচালক সায়েম সোবহান আনভির, নির্বাহী পরিচালক মাকছুদুর রহমান, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এরাদুল হক, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার বদরুদ্দোজা শুভ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। এছাড়াও সালথা-নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন মহলের নেতাকর্মীসহ সালথা-নগরকান্দা এবং কৃষ্ণপুরের অসংখ্য জনসাধারণ এ কুলখানীতে উপস্থিত ছিলেন।

আওয়ামী কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, আমার বাবার কুলখানীতে ৭০ হাজার লোকের আয়োজন করা হয়েছে। সকাল ১১ টা থেকে সালথা-নগরকান্দার সাধারণ মানুষকে আমরা মেহমানদারী করছি।

উল্লেখ্য, তালমা ইউপি চেয়ারম্যান আবু শহীদ মিয়া ২০১৮ সালের ১৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় কদমতলী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.