১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪৬
মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

রোববার থেকেই জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি

আগামী রোববার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করবে জাতীয় পার্টি। জাপার মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা।

বৃহস্পতিবার দুপুরে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নিজে প্রথম আবেদন ফরমটি সংগ্রহ করে আবেদনপত্র বিতরণ কর্মসূচির শুভ সূচনা করেন।

জাপা সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টা পর্যন্ত ইমানুয়েলস কনভেনশন সেন্টার থেকেই আবেদনপত্র বিতরণ করা হবে। এরপর ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ চলবে।১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে।

মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। ১৭ নভেম্বর থেকে বিভাগীয়ভাবে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকার প্রতিদিন সকাল ১০টায় জাপার বনানী কার্যালয়ে অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রার্থী বাছাইয়ে চেয়ারম্যান এরশাদের নেতৃত্বে ১৫ সদস্যের একটি পার্লামেন্টারি বোর্ড গঠিত হয়েছে। মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন – জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম, মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙ্গা।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.