13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

৯ই নভেম্বর থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিতরণ, মূল্য ৩০ হাজার টাকা

admin
November 6, 2018 2:42 pm
Link Copied!

আগামী শুক্রবার (৯ নভেম্বর) থেকে মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আগ্রহীদের কাছে মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

মনোনয়ন ফরম বিক্রির জন্য ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশের নির্বাচনী কার্যালয়েও সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

সূত্র জানায়, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা তফসিল ঘোষণার পরপরই মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের কাজ গুছিয়ে নিতে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে মৌখিক নির্দেশনা দিয়েছেন। তারই পরিপ্রেক্ষিতে কার্যালয়ের সংশ্লিষ্টদের যাবতীয় প্রস্তুতি শেষ করার নির্দেশনা দিয়েছেন ওবায়দুল কাদের।

৩০০ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করবে। তবে মনোনয়ন ফরম তোলার প্রাথমিক অযোগ্যতা হিসাবে দলের নির্বাচিত পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যানরা বিবেচিত হতে পারেন, সে লক্ষ্যে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিও জারি করতে পারে দলটি।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মনোনয়ন ফরম ও জমাদানের বিষয়টি শিগগিরই প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/