13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনমুখী ও সন্ত্রাসমুক্ত আত্রাই-রানীনগর ধরে রাখতে যিনি ভূমিকা রাখবেন তাকেই ভোট দিবেন

admin
November 5, 2018 2:01 pm
Link Copied!

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে একসময় জেএমবি-সর্বহারার দাপটে প্রকম্পিত নওগাঁর আত্রাই-রানীনগর বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। রাজনীতির মাঠ চষে বেড়াচ্ছেন বিভিন্ন দলের ডজনখানেক সম্ভাব্য প্রার্থী। ভোটাররা বলছেন সত্যিকারের জনমুখী ও সন্ত্রাসমুক্ত আত্রাই-রানীনগর ধরে রাখতে যিনি ভূমিকা রাখবেন তাকেই ভোট দিবেন তারা।

আত্রাই ও রানীনগর উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসন নওগাঁ-৬। এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ৯৪ হাজার ৩৫৮ জন। নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনে পর পর দু’বার এ আসন থেকে নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ইসরাফিল আলম। এবারো মনোনয়ন পেতে এলাকায় গণসংযোগসহ সভা সেমিনারে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরছেন তিনি।

নওগাঁ-৬ এর সংসদ সদস্য ইসরাফিল আলম বলেন, আগামী দিনে নির্বাচনে নৌকার বিজয়কে নতুন উচ্চতায় নিয়ে যাবো।

তার পাশাপাশি দলের মনোনয়ন চাচ্ছেন অন্য হেভিওয়েট প্রার্থীরাও। হারানো ঘাঁটি পুনরুদ্ধারে ছাড় দিবে না বিএনপিও। গণসংযোগ আর সমর্থকদের ঐক্যবদ্ধ করতে মাঠে কাজ করছেন মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আত্রাই, রানীনগরের এই আসনটি উপহার দিতে চাই। বিএনপির মনোনয়ন প্রত্যাশী এসহাক আলী বলেন, পার্টির সিদ্ধান্তই আমাদের সিদ্ধান্ত। পার্টির সিদ্ধান্ত আমরা মেনে নিয়ে জনগণের সঙ্গে কাজ করবো। উন্নয়ন আর শান্তি সমুন্নত রাখতে যিনি নির্ভরযোগ্য তাকেই একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত করতে চান ভোটাররা।

ভোটাররা বলেন, গ্রামকে শহরে পরিণত করবে, জনগণের কোন অভাব অভিযোগ থাকবে না, তাদের সুন্দরভাবে পরিচালনা করবে। প্রতিবন্ধীদের পক্ষে কথা বলবে এমন প্রার্থীই আমরা চাই।

http://www.anandalokfoundation.com/