13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় মনোনয়ন দেওয়ার দাবীতে বিক্ষোপ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

admin
November 5, 2018 1:29 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধি, সাতক্ষীরা:  সাতক্ষীরার তালা- কলারোয়া এক আসনে আওয়ামীলীগ দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবী জানিয়েছেন তালা উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামলীগ নেতা কর্মীরা। সোমবার দুপুরে পাটকেলঘাটা বাজারে পাঁচরাস্তা মোড়ে মানববন্ধন ও বিক্ষোপ সমাবেশ করে নেতকর্মীরা এ দাবী জানান।

সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান ইকতিয়ার হোসেন, নগরঘাটা ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি সম আক্তারুল আলম, পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি জহুরুল ইসলাম, মাগুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধাররণ সম্পাদক হান্নান গাজী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সমীর রায়, খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম রাজু প্রমূখ।

সমাবেশে ১২ টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের সভাপতি সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, তালা কলারোয়া আসন আওয়ামীলীগের ঘাটি। দশম জাতীয় সংসদ নির্বাচনে জোটগত ভাবে ওয়ার্কার্স পার্টির সম্পাদক মুস্তফা লুৎফুল্লাহকে মনোনয়ন দেওয়া হয়। নির্বাচনে তাকে জেতাতে আওয়ামীলীগের প্রত্যেকটা নেতাকর্মী নিরলস ভাবে কাজ করেছে। কিন্তু গত পাঁচ বছরে তালা কলারোয়ায় আওয়ামীলীগের প্রত্যেকটা নেতাকর্মী অবহেলিত ও নিগৃত হয়েছে। সকল সুযোগ সুবিধা তিনি ওয়ার্কর্স পার্টির নেতা কর্মীদের দিয়েছেন।

বক্তারা আরও বলেন, তালা কলারোয়া আসনে যদি আওয়ামীলীগ বাদে অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয় তাহলে এখানে আওয়ামীগের অস্তিত্ব থাকবে না। প্রয়োজনে তালা কলারোয়ার প্রত্যেকটা নেতাকর্মী গণভবনের সামনে দলীয় প্রর্থীকে মনোনয়ন দেওয়ার দাবীতে আমরন অনশন করবে।

http://www.anandalokfoundation.com/