১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:২৬
চরফ্যাশনে বিএনপি’র নেতাকর্মীদের হয়রানী

চরফ্যাশনে বিএনপি’র নেতাকর্মীদের হয়রানী করতেই আ’লীগের পরিকল্পিত বোমাবাজী-নাজিম উদ্দিন আলম

জেলা প্রতিনিধি,ভোলা॥  ভোলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন এলাকায় আ’লীগ পরিকল্পিত ভাবে বোমাবাজী করে মিথ্যা গায়েবী মামলা দিয়ে বিএনপি’র নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে।

বোরবার(৪নভেম্বর) চরফ্যাশন-মনপুরার সাবেক সংসদ সদস্য আলহাজ¦ নাজিম উদ্দিন আলম এক বিবৃতিতে এমন অভিযোগ করেন।

তিনি বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আ’লীগ পরিকল্পিত ভাবে বোমাবাজী করে বিএনপি’র নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

বিএনপি শান্তি চায় মন্তব্য করে তিনি অভিযোগ করেন,পুলিশ তদন্ত না করে মনগড়া ভাবে মামলা করে বিএনপি’র নেতাকর্মীদের এলাকা ছাড়া করার পায়তারা করছে। এ সময় তিনি বিএনপি’র নেতাকর্মীদের নামে এসব মামলার বিভিন্ন অসংগতির কথা তুলেন ধরেন এবং নিন্দা ও প্রতিবাদ জানান।

পুলিশ প্রসাশনকে প্রভাবিত না হয়ে বোমাবাজীতে কারা জড়িত খুজে বের করে তাদের আইনের আওতায় আনার দাবী জানিয়ে বলেন,অন্যথায় সাধারন জনগনকে সাথে নিয়ে কঠোর কর্মসূচী দিবে বিএনপি । আর আন্দোলনের মূখে যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে বলে তিনি জানান। এসব বোমাবাজীর ঘটনার সঙ্গে আ’লীগের নেতাকর্মীরা জড়িত বলে তিনি ইঙ্গিত করেন।

প্রসঙ্গতঃ গত ৬অক্টোবর রাতে দুলার হাট,৮অক্টোবর চরফ্যাশন, ১০অক্টোবর শশীভূষণ ও দক্ষিণ আইচায় বোমাবাজীর ঘটনায় বিএনপি’র নেতাকর্মীদের নামে গায়েবী মামলা দায়ের করেছে পুলিশ। এত বিএনপি’র প্রায় ৩০০শতাধিক নেতাকর্মীকে আসামী করা

হয়েছে।
তিনি বিএনপি’র নেতাকর্মীদের নামে এসব মিথ্যা গায়েবী মামলা দায়েরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং এসব মিথ্যা ভিত্তিহীন ভূয়া মামলা প্রত্যাহার করার অনুরোধ করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.