13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সোহরাওয়ার্দী উদ্যানে শুকরানা মাহফিল যোগ দিতে মাদরাসা শিক্ষার্থীদের ঢল

admin
November 4, 2018 9:45 am
Link Copied!

কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন হওয়ায় আজ রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘শুকরানা মাহফিলের’ আয়োজন করেছেন আলেমরা। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভোর থেকেই আল-হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের উদ্যোগে সোহরাওয়ার্দীতে আয়োজিত শুকরানা মাহফিল যোগ দিতে মাদরাসা শিক্ষার্থীদের এ ঢল নেমেছে।

দেখা যায়, বিভিন্ন জেলা থেকে শত শত বাস ভর্তি করে শিক্ষক-শিক্ষার্থীরা এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠ ও বিভিন্ন রাস্তায় গাড়ি পার্কিং করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যান ও বাংলা একাডেমির গেট দিয়ে মাদরাসা শিক্ষক- শিক্ষার্থীরা লাইন ধরে প্রবেশ করছেন। পুলিশসহ আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা আগতদের তল্লাশি করে ভেতরে প্রবেশ করতে দিচ্ছেন।

এদিকে সমাবেশস্থলের ভেতরে বাইরে শত শত পুলিশ ও সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যরা ও এপিবিএনের সদস্য মোতায়েন করা হয়েছে। শাহবাগ ও টিএসসি মোড়ে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের সাঁজোয়া যান।

সরেজমিন শাহবাগ, মৎস্যভবন, হাইকোর্টের সামনের এলাকা, দোয়েল চত্বর, টিএসসি থেকে সোহরাওয়র্দী উদ্যানের প্রতিটি প্রবেশ পথে সতর্ক অবস্থা দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যদের।  এছাড়া প্রতিটি প্রবেশপথে বসানো হয়েছে আর্চওয়ে। মেটাল ডিটেক্টর ও হাতে তল্লাশির মধ্য দিয়ে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে।

http://www.anandalokfoundation.com/