13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা বিনির্মানের কাজ বাস্তবায়িত হচ্ছে: শেখ হেলাল

admin
November 1, 2018 2:45 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা তথা ফকিরহাট উপজেলা থেকে স্থানীয় সাধারন জনগনের অংশ গ্রহণে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা বিনির্মানের কাজ বাস্তবায়িত হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভ্রাতুস্পুত্র বাগেরহাট-১ আসন থেকে ৪বার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বুধবার বিকেলে আলহ¦াজ আম্বিয়া-ইসহাক কলেজিয়েট স্কুল মাঠে আওয়ামী লীগের সুধী সমাবেশে এ কথা বলেন।

তিনি আরও বলেন শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে সাধারন মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে। যা গত ১০ বছরে আপনারা উপলব্ধি করেছেন।এ উপজেলার মানুষ আর ভিক্ষার চাউল নিতে চায়না। সম্প্রতি ১০৭১৯টি ভিজিএফ (বিশেষ) কার্ডের চাল ফেরৎ দিয়ে তা তারা প্রমান করেছেন। যা বিএনপি সরকারের আমলে সারা দেশে কখনো দেখা যায়নি। বরং বিএনপি নেত্রী দূনীতিতে ডুবে থাকায় তার বিরুদ্ধে আদালত ব্যবস্থা নিচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি সরকার ক্ষমতায় আসার পর মংলা বন্দর বন্ধ করে এ অঞ্চরের মানুষের ভাতের থালায় ছাই তুলে দিয়ে চেয়েছিল। আমরা ক্ষমতায় আসার পর মংলা বন্দরকে আবার সচল করেছি। বিদেশি জাহাজ এখন পন্য পরিবহনের জন্য আসছে। এ অঞ্চলে ব্যাপক শিল্পায়ন হচ্ছে। লক্ষ লক্ষ বেকার জনগোষ্ঠির কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১কোটি ২০লক্ষ টাকার আনুদানের চেক প্রদান করেন শেখ হেলাল উদ্দীন।

লখপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে এসময় ইউনিয়ন বিএপির শতাধিক নেতাকর্মী শেখ হেলাল উদ্দীনের হাত থেকে নৌকা নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে কক্তৃতা করেন, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান টুকু, আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য এস এম কামাল, মহানগর যুবলীগের সভাপতি এ্যাড. আনিসুর রহমান পপলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি স্বপন দাশ, লখপুর গ্রুপের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন প্রমুখ।

http://www.anandalokfoundation.com/