13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর সরকারি কলেজে বার্ষিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

admin
October 31, 2018 1:35 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর সরকারি কলেজে জাঁকজমকপুর্ণ ভাবে ২ দিন ব্যাপি বার্ষিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেহেরপুর সরকারী কলেজে অনুষ্ঠিত ২ দিন ব্যাপি বার্ষিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,আগে আমাদের দেশের ছেলে-মেয়েরা অন্যদেশে পড়া-লেখা করতে যেতো।

কিন্তুএখন অন্যদেশের ছেলে-মেয়েরা আমাদের দেশে পড়া-লেখা করতে আসছে। এটা আমাদের জন্য গৌরবের বিষয়। মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সফিউল ইসলাম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,সরকারি কলেজের উপাধ্যক্ষ হাসানুজ্জামান মালেক, সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন, ফুয়াদ খান, জেলা যুবলীগের সদস্য মাহাবুব হাসান ডালিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফুয়ান উদ্দীন আহম্মদ রুপক, সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কুদরত-ই-খোদা রুবেল,সম্পাদক মাসুদ রানা, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাফিজুর রহমান পলেন প্রমূখ।

ছাত্রলীগ নেতা জুনায়েদ ইমতিয়াজ জুলফিকারের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সরকারি কলেজের ছাত্রদের উদ্যোগে অনুষ্ঠিত বার্ষিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম দিনে বর্তমান ও সাবেক ছাত্র-ছাত্রীদের পদভারে মুখোরিত হয়ে উঠে।

http://www.anandalokfoundation.com/