13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ফুট ওভারব্রীজ স্থাপনের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

admin
October 30, 2018 6:53 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ মহাসড়কে গতি রোধক বা ফুট ওভারব্রীজ স্থাপনের দাবীতে ৩০অক্টোবর মঙ্গলবার দুপুর ১২ঘটিকায় সিলেটস্থ ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে কলেজের প্রাক্তন এবং বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নেয়।বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন স্ব স্ব ব্যানার নিয়ে মানববন্ধনে উপস্থিত ছিল।
এসময় শিক্ষার্থীদের হাতে ছিল স্পিডব্রেকার বা ওভারব্রিজের দাবি সম্বলিত নানান রংয়ের পোস্টার ও ফেস্টুন। মানববন্ধন চলাকালে শিক্ষার্থীদের শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।টিলাগড় পয়েন্ট থেকে শাহ পরাণের দিকে ছুটে আসা গাড়িগুলোর অতিরিক্ত স্পিডের কারনে ছাত্রছাত্রীদের কলেজে প্রবেশ মারাত্মক ঝুঁকিপূর্ণ।
এ বিষয়কে কেন্দ্র করে গত কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেক আলোচনা হয়।পরবর্তীতে এমসি কলেজের সকল সামাজিক,সাংস্কৃতিক,ইসলামীক এবং রাজনৈতিক সংগঠনগুলো একাত্মতা পোষণ করে।বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে আজকের এই মানববন্ধন কর্মসূচীর আহ্বান জানানো হয় ‘আমরা মুরারিয়ান’ নামক সম্মিলিত সংগঠনের মাধ্যমে।প্রায় এক ঘন্টা যাবত মানববন্ধন চলার পর মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত হয়ে একাত্মতা পোষণ করেন অত্র কলেজের সহকারী অধ্যক্ষ সালেহ আহমদ।
পরে মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত হন সড়ক ও মহাসড়কের নির্বাহী প্রকৌশলী এর পক্ষে উপ বিভাগীয় প্রকৌশলী।তিনি বলেন শিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচী যথার্থ আগামী পনেরো দিনের মধ্যে শিক্ষার্থীদের এই দাবী পূরণ হবে।
http://www.anandalokfoundation.com/