13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

admin
October 22, 2018 11:52 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:  পঞ্চগড়ে শ্বশুর বাড়ি থেকে কমল চন্দ্র রায় (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘি ইউনিয়নের ঘটবর এলাকায় শনিবার গভীর রাতে ওই যুবকে শ্বশুর বাড়ির পাশের একটি ইউক্যালিপটাস গাছে গোলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

কমল চন্দ্রের বাড়ির পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার নন্দগছ গ্রামে। সে ওই এলাকার নদিয়া কান্ত রায়ের ছেলে। স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার কমল চন্দ্র শ্বশুর বাড়িতে যায়। শনিবার মধ্য রাতে ঘর থেকে বের হয়ে যায় কমল। দীর্ঘ সময় তাকে দেখতে না পেয়ে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। পরে তারা বাড়ির পাশের একটি ইউক্যালিপটাস গাছে ফাঁসি দেয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আত্মহত্যা না হত্যা জানা যায় নি। কমলের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করেনি। পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক সাজু মিয়া জানান, ওই যুবকের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/