13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মেহেদীর লিফলেট বিতরণ

admin
October 21, 2018 4:38 pm
Link Copied!

মো. আবু সাঈদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ রেজা মেহেদী।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার শিবপুর, মধইল, মাটিন্দর, দিবর, শিহাড়া, খেলনা ও রবিবার ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন, আমাইতাড়া, হরিতকিডাঙ্গা, ফতেপুর এবং পলাশবাড়ী এলাকায় সাধারণ মানুষের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণের মাধ্যমে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

মাহমুদ রেজা মেহেদী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের উন্নয়ণ, অগ্রগতি রক্ষার নির্বাচন। মুক্তিযুদ্ধের বিরোধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক দমনের নির্বাচন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। উন্নয়ন কর্ম ত্বরান্বিত ও ডিজিটাল বাংলাদেশ গড়তে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে আমাকে মনোনয়ন দিলে নির্বাচনে আমি শতভাগ জয়লাভ করব।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, নওগাঁ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রাকিবুল হাসান, নজিপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুহুল আমিন, আ’লীগ নেতা ছয়ফুল ইসলাম, ফাহিম হাসান, জামিল হোসেন প্রমুখ।

ক্যাপশন- নওগাঁ-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাহমুদ রেজা মেহেদীর পতœীতলা ও ধামইরহাটের বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ণ সম্বলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

http://www.anandalokfoundation.com/