13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন

admin
October 20, 2018 7:48 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ বেনাপোল (যশোর): যশোরের শার্শা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে দু’পক্ষের সংঘর্ষে হোসেন আলী নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দু’জন।

শনিবার (২০ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার কেরালখালি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হোসেন আলী কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে। আহত দু’জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্ব শত্রুতার জেরে কেরালখালি গ্রামে সকালে হোসেন আলীর বাড়িতে একই গ্রামের আব্দুল করিমের ছেলে ফরিদ উদ্দিন (২২), রিজাউলরে ছেলে তরিকুল (২০) রেজাউলের স্ত্রী ফাহিমাসহ (৪৫) কয়েকজন হামলা করেন। এ সময় তাদের বাধা দেয় হোসেন আলী ও তার ছেলে শাকিল হোসেন। পরে উভয়পক্ষের মধ্যে মারামারি লেগে যায়। একপর্যায় প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই খুন হয় হোসেন আলী।

পুলিশ আরো জানায়, শুক্রবার (১৯ অক্টোবর) সকালে স্থানীয় বাজারে চায়ের দোকানে একটি বাইসাইকেল কেনাবেচা নিয়ে হোসেন আলী ও ফরিদ উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপরে হাতাহাতির ঘটনাও ঘটে। এরই সূত্র ধরে সংঘর্ষের ঘটনা ঘটে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন হোসেন আলী। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি এম মসিউর রহমান।

http://www.anandalokfoundation.com/