13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মওদুদ ও ড. কামাল হোসেনদের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না

admin
October 20, 2018 6:29 pm
Link Copied!

বিএনপি নেতা মওদুদ ও ড. কামাল হোসেনদের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না। কারণ তারা জঘন্য অপরাধীদের পক্ষ নিয়েছেন। বললেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে মাঠে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।তথ্যমন্ত্রী বলেন, অপরাধীদের বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন। নির্বাচনে মন্ত্রীরা জিতবেন নাকি মওদুদ সাহেবরা জিতবেন সেটা নির্বাচনের মাঠেই প্রমাণ হবে।

ইনু বলেন, কোনো দিন কোনো রাজনীতিবিদ এসব জঘন্য অপরাধীদের পক্ষ নিতে সাহস করেননি। এমনকি বিএনপি নেতারাও খালেদা জিয়ার যখন সাজা হয়েছে, তারা সাজা মাথা পেতে নিয়েছেন এবং আদালতে আপিলও করেছেন।

তিনি বলেন, সেই খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি বিএনপিও করেনি কিন্তু কামাল সাহেবরা করলেন। সুতরাং জঘন্য অপরাধী এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার মুক্তির যদি ১ নম্বর শর্ত হয়, বাংলাদেশে সেই শর্ত পালন করা আমাদের পক্ষে সম্ভব নয়।

এ সময় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/