13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও-৩ আসনে নৌকা প্রতিকের দাবিতে এমপি লিটার মহিলা সমাবেশ

admin
October 20, 2018 6:22 pm
Link Copied!

রাণীশংকৈল প্রতিনিধি ঃ ঠাকুরগাঁও-৩ আসনে নৌকা প্রতিকের দাবিতে ৩০১ সাংসদ সেলিনা জাহান লিটার নেতৃত্বে ২০ শে অক্টোবর শনিবার বিকালে বিশাল মহিলা আ’লীগের সমাবেশের আয়োজন করা হয়।

রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে “নৌকার লক্ষ্যে নারীদের ঐক্য ” শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও-৩ আসনে নৌকা প্রতিকের দাবিতে মহিলা আ’লীগের আয়োজনে সাংসদ সেলিনা জাহান লিটা শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং নারীদের সংগঠিত করে ঐক্যবদ্ধ হওয়ার কথা তুলে ধরেন। এমপি লিটা আরো বলেন, ঠাকুরগাও ৩ আসনে ৭০ ভাগ মানুষ আ’লীগ করে অথচ এই আসনে বিগত ১৮ বছর ধরে আ’লীগ ক্ষমতায় নাই। কাজেই এই আসনের ভোটারদের প্রাণের দাবি নৌকা প্রতিক চাই দিতে হবে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, বালিয়াডাঙ্গী মহিলা আ’লীগের সভাপতি সুরাইয়া জেসমিন বিউটি, হরিপুর উপজেলা মহিলা আ’লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন রিপা, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার আযম মুন্না, মুক্তিযোদ্ধা হবিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ’র সাধারন সম্পাদক সোহেলা রানা প্রমুখ।

http://www.anandalokfoundation.com/