13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়া দৈনিক নেত্রকোনা ডট কম কার্যালয় শুভ উদ্বোধন

admin
October 20, 2018 6:20 pm
Link Copied!

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ঃ কেন্দুয়ায় এই প্রথম ১৯ শে অক্টোবর দৈনিক নেত্রকোনা অনলাইন নিউজ পোর্টাল কার্যালয় আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে।

নেত্রকোনা জেলা কেন্দুয়া উপজেলায় পৌর শহরে সবুজ সমাবেশ কোর্ট রোড দৈনিক নেত্রকোনা ডট কম কার্যালয়ে জাকজমক আয়োজনের মধ্যে দিয়ে দৈনিক নেত্রকোনা ডট কমের সম্পাদক ও কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য আয়নাল হকের সভাপতিতে সাবেক কাউন্সিলর আশরাফ উদ্দিন ভুঁইয়ার সঞ্চালনায় শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা ৩ কেন্দুয়া- আটপাড়া আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট আব্দুল মতিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই অনলাইন পত্রিকাটি নেত্রকোনাসহ সারা দেশের লেখনীর মাধ্যমে নিপিড়ীত- নির্য়াতিত মানুষের পাশে দাড়াঁবে, এবং মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরবে, এছাড়াও প্রধান অতিথি আরো বলেন দৈনিক নেত্রকোনা ডট. কম নেত্রকোনা জেলা ও কেন্দুয়াকে আলোকিত করবে এই সংবাদ সারা দেশে প্রকাশ করার আশাবাদ ব্যাক্ত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্ত্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নূরে আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও কেন্দুয়া উপজেলা সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সেলিম, ময়মনসিংহের দৈনিক অদম্য বাংলার সম্পাদক নাছির উদ্দিন, কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব, কেন্দুয়া রির্পোর্টাস ক্লাব সভাপতি আবুল কাশেম আকন্দ প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোনা ডট কমের বিভিন্ন উপজেলার প্রতিনিধি সহ স্থানীয় প্রেসক্লাব, রিপোটার্স ক্লাবের সাংবাদিক সহ আনান্য সংগঠনের নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/