13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার উন্নয়নের পোস্টার হলো রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, বিদ্যুৎ ও শিক্ষা: ভূমিমন্ত্রী

admin
October 19, 2018 6:25 am
Link Copied!

দেশের উন্নয়ন তথা শেখ হাসিনার উন্নয়নের চিত্রের জন্য পোস্টার লাগে না। শেখ হাসিনার উন্নয়নের পোস্টার হলো দৃশ্যমান রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট ও বিদ্যুৎ। যে রাস্তা দিয়ে আপনারা অনায়াসে দ্রুত যাতায়াত করতে পারছেন, এটা হলো জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, যে ব্রীজ দিয়ে নদী, খাল, বাওড় অনায়াসেই পাড় হচ্ছেন তাই হলো শেখ হাসিনার উন্নয়ন, ঘরে ঘরে এখন বিদ্যুতের বাতি জ্বলছে তাও শেখ হাসিনার উন্নয়ন। বললেন ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি।

গতকাল সন্ধ্যায় পাবনা জেলার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয় মাঠে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. এসব কথা বলেন।

ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী আরও বলেন, প্রতিটি পাড়া, মহল্লা, গ্রাম, ইউনিয়নে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির এসব কিছুই শেখ হাসিনার উন্নয়ন। জামায়াত-বিএনপি’র আমলে এসব কাঁচা রাস্তা দিয়ে গুরুতর অসুস্থ রোগী নিয়ে যাওয়া আসা, আইন-শৃ্ঙ্খলা বাহিনী, প্রশাসনের লোকজনের যাতায়াত করা প্রায় ছিল অসম্ভব, আর জননেত্রী শেখ হাসিনার আমলে এখন গাড়িতে চড়ে দ্রুত নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে যাচ্ছেন সবাই, গণমানুষের সাথে আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সম্পর্ক হয়েছে আন্তরিক ও নিবিড়। সব কিছুরই অবদান জননেত্রী শেখ হাসিনা সরকারের। মন্ত্রী বলেন, উন্নত বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আগামি সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা, গণমানুষের নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করুন।

লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভঅপতি চন্দন কুমার চক্রবর্তী, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, পাবনা জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

http://www.anandalokfoundation.com/