13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু মহাজোট বাহরাইন নাঈম শাখার শারদীয় দুর্গা পূজা উদ্‌যাপন

admin
October 18, 2018 12:05 pm
Link Copied!

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন নাঈম শাখা এবং বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখা এর সার্বিক সহযোগীতায় ও সকল সনাতনী দের উপস্থিতে গত ১৫.১০.২০১৮ ইং বাহরাইন শারদীয় দুর্গাপূজা-২০১৮ আরম্ভ হয়। এ পুজার আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন বাহরাইনে বাংলাদেশিদের অভিভাবক বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল জনাব কে এম মমিনুর রহমান । তার সাথে ছিলেন লেবার কাউন্সিলর জনাব তহিদুর রহমান।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি সুকুমার শীল যীশু,পূজা পরিচালনা কমিটির সভাপতি শ্রী অবিনাশ পাল, নির্বাহী সভাপতি শ্রী বকুল সূএধর, সাধারন সম্পাদক শ্রী দুলাল দাশ, সাংগঠনিক সম্পাদক শ্রী অনুকূল দেব নাথ, সহ-সভাপতি মন্ডলী, সহ-সাধারণ সম্পাদক মন্ডলী, অনুষ্ঠানের অতিথির আসন অলংকৃত করেন, পূজা পরিচালনা কমিটির উপদেষ্টা মন্ডলী, উপস্হিত ছিলেন প্রধান উপদেষ্টা শ্রী জহরলাল দেব নাথ, উপদেষ্টা শ্রী নিপেশ সেন, শ্রী মহেশ সূএধর, শ্রী রবি সরকার এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য সম্মানিত সভাপতি জনাব মুজিবুর রহমান, বাহরাইন বি এন পি এর নেতা জনাব মো: হাসান,বি এফ সি ব্যাংক সিনিয়র অফিসার বাবু ভাই সহ বাহরাইনের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের এবং হিন্দু মহাজোটের সকল শাখার ও বাহরাইনের সকল সনাতনীর উপস্থিতিতে বাহরাইনে এক মিলন মেলা উপভোগ করলেন । মনে হলো প্রবাসে থেকে ও প্রবাসে নয় যেন বাংলাদেশ আছি ।

অনুষ্ঠান পরিচালনা করেন হিন্দু মহাজোট নাঈম শাখার মহাসচিব শ্রী বিষ্ণুপদ দেব। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন পরিবারের পক্ষ থেকে দেশ ও প্রবাসের সবাই কে যানাচ্ছে শারদীয়া শুভেচ্ছা ।

http://www.anandalokfoundation.com/