13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ হয়ে সিএমএইচ এ ভর্তি এইচটি ইমাম

admin
October 18, 2018 12:34 am
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নামফলক উন্মোচন অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। বুধবার সকালে উল্লাপাড়ায় এইচটি ইমাম গার্লস স্কুল অ্যান্ড কলেজ ও এইচটি ইমাম ডিগ্রি কলেজের নামফলক উন্মোচন অনুষ্ঠানে আসেন তিনি।

উল্লাপাড়া এইচটি ইমাম কলেজের অধ্যক্ষ নুরুল আলম জানান, সকাল সাড়ে ১০ টার দিকে উপদেষ্টা তাঁর কলেজের নামফলক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাঁকে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আব্দুল্লাহ-হেল মাফি জানান, আকস্মিকভাবে উপদেষ্টার ব্লাড প্রেসার নেমে যায়। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাঁকে দ্রুত হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এইচটি ইমামের ছেলে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম জানান, তাঁর বাবার উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

সংসদ সদস্য তানভীর ইমামের একান্ত সচিব সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান জানান, সিএমএইচ থেকে ডা. লেফটেন্যান্ট কর্নেল ইউসুফের নেতৃত্বে হেলিকপ্টারে আসা তিন সদস্যের চিকিৎসক প্রতিনিধিদল উপদেষ্টার সোনতলার গ্রামের বাড়িতে গিয়ে তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করেন।

তবে ঢাকায় রওনা হওয়ার আগে উপদেষ্টা অনেকটা সুস্থ ছিলেন বলে ডাক্তারদের বরাত দিয়ে জানান শওকাত ওসমান।

এছাড়া আজ জ্বর নিয়ে ময়মনসিংহে নিজ এলাকায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। পরে তাঁকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়। বর্তমানে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। মন্ত্রীর অসুস্থতা আশঙ্কাজনক নয় বলে নিশ্চিত করেছেন তাঁর ভাগ্নে ও ব্যক্তিগত তথ্য কর্মকর্তা বুলবুল আহামদ।

http://www.anandalokfoundation.com/