১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৪২
সর্বশেষ খবর
পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

আইনশৃংখলা ও সার্বিক নিরাপত্তার ব্যাপারে পুলিশ তৎপর

নির্বাচনে দেশের আইনশৃংখলা ও সার্বিক নিরাপত্তার ব্যাপারে পুলিশ তৎপর থাকবে। আগামী জাতীয় নির্বাচনে জঙ্গিবাদ কোন ধরনের প্রভাব ফেলতে পারবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

আজ বুধবার রাতে নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকায় শারদীয় দূর্গাপূজার মন্ডপ পরিদর্শনে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, যে কোনো আশঙ্কাকে সামনে রেখে আমরা নিরাপত্তা পরিকল্পনা করে থাকি। নরসিংদী জেলায় সম্প্রতি জঙ্গিবাদের উত্থানের ব্যাপারে আইজিপি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জঙ্গিদের আস্তানায় অভিযান চালানো হয়েছে। আমাদের অভিযানে দুইজন জঙ্গি নিহত হয়েছে।

আত্মসমর্পণ করা দুই জঙ্গির পরিচয়ের ব্যাপারে আইজিপি জানান, তাদেরকে এখনো পুরোপুরিভাবে জিজ্ঞাসাবাদ করার সুযোগ হয়নি। প্রাথমিকভাবে তারা বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেলেও তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তাই তাদের ব্যাপারে এখন আর কিছু বলা সম্ভব নয়। তবে সার্বিক দিক বিবেচনা করে সকল বিষয়ের উপর পুলিশের নজরদারি রয়েছে।

জাভেদ পাটোয়ারী বলেন, সারা দেশে পূজা মন্ডপগুলোতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গা উৎসব পালিত হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোন ধরনের জঙ্গি হামলা হয়নি এবং হামলার কোন আশঙ্কাও নেই। সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। দেশের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে মন্তব্য করেন পুলিশ মহাপরিদর্শক।

এ সময় বক্তব্য রাখেন আমলাপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর সাহা ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার আনিসুর রহমানসহ অনেকে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.