১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৮
আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী এম এ হাসেম

লক্ষ্মীপুর-৩ আসনে আমার চেয়ে নৌকা প্রতীকে কেউ এত ভোট পায়নি -এম এ হাসেম

তানভীর আহমেদ , লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী এম এ হাসেম চন্দ্রগঞ্জে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। বুধবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ দেবালয় এবং চন্দ্রগঞ্জ হিন্দু কল্যাণ সংঘের আয়োজনে দুটি পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় এম এ হাসেমকে ফুল দিয়ে বরণ করেন, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। এরআগে এম এ হাসেম সদর-৩ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে শিল্পপতি ও আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী এম এ হাসেম বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বর্তমান সরকার সকল ধর্মের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি বলেন, লক্ষ্মীপুর-৩ আসনে বিগত ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের নির্বাচনে আমি নৌকা প্রতীকের প্রার্থী ছিলাম। ওই নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হিসাবে আমি সর্বোচ্চ ৮২ হাজার ভোট পেয়েছি। আমার চেয়ে নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে কেউ এত ভোট পায়নি। আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি লক্ষ্মীপুর-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন আপনারা নৌকা প্রতীকের প্রার্থীকে নির্বাচিত করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়দেব নাথ, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সভাপতি হাজী ওবায়দুল হক পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মাওঃ মো. আব্দুল কুদ্দুছ, আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুছ ও জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলমসহ হিদু সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.