13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় ঐক্য নয়, ওটা জগাখিচুড়ি ঐক্য। ড. কামাল হোসেনের ওপর ভর করে চলছে বিএনপি

admin
October 17, 2018 5:53 pm
Link Copied!

জাতীয় ঐক্যের কথা যদি বলি, ওটা একটা জগাখিচুড়ি ঐক্য। বিএনপির এখন দরকার ড. কামাল হোসেনের ওপর ভর করা। কারণ বিএনপিতে এখন কোনও নেতা নেই। সেজন্যেই ড কামালকে সাথে নিয়ে ঐক্য গড়েছে তারা। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার বেলা ১১টায় তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট শ্রীশ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন,  চেয়ারপারসন কারাগারে অন্তরীণ, দণ্ডিত এবং তাঁরা যাঁকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছেন, তিনিও লন্ডনে পলাতক এবং তিনিও যাবজ্জীবন দণ্ডে দণ্ডিত হয়েছেন। কাজেই বিএনপির এখন একজন নেতার দরকার। দুঃখজনক হলেও সত্য, তাঁদের নিজেদের মধ্যে খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া মনে হয় আর কোনো নেতা নেই। তাই তাঁরা জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেনের ওপর ভর করে তাঁকে নেতা করেছেন।

কাদের বলেন, আপনাদের শত্রু নিরীহ মুসলমানরা নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন, আমরা সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের, আমাদের সকলের অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এই অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আপনাদের আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যেকোনো সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদেরও নির্দেশ দিয়েছি ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য।’

http://www.anandalokfoundation.com/