13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে প্রমাণিত হয়েছে বিএনপি সন্ত্রাসী দল

admin
October 12, 2018 4:29 pm
Link Copied!

২১  আগস্টের গ্রেনেড হামলা মামলার রায়ের পর ক্লিয়ার হয়ে গেছে বিএনপি একটি সন্ত্রাসী দল। আন্তর্জাতিকভাবে কানাডার আদালতে ও বাংলাদেশের আদালতের রায়ে বিএনপিকে টেরোরিস্ট দল হিসেবে অভিহিত করেছে। বিএনপি  একটি রাজনৈতিকভাবে  সন্ত্রাসী সংগঠন। দেশের জনগণ তাদেরকে সেভাবেই দেখবে।তাদের নৈতিকতা ও ভাবমূর্তি এখন তলানিতে। ইসিতে তাদের দলের নিবন্ধন রাখার যোগ্যতা হারিয়েছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে পদ্মাসেতুর দক্ষিণ প্রান্তে শরীয়তপুরের জাজিরা টোল প্লাজার নিকট সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি আগামী নির্বাচনে আসবে কিনা বা এ অবস্থায় তারা কি করবে এটা তাদের ব্যাপার। এ ব্যাপারে আমাদের কোনও মাথাব্যাথা নেই। বিএনপি সকালে একটা বলে বিকেলে আরেকটা বলে। নির্বাচনে অংশগ্রহণ করা তাদের অধিকার।আমরা কি তাদেরকে দাওয়াত দিয়ে নির্বাচনে আনব।গত নির্বাচনে যায়নি ভুল করেছে। তার ফল এখন পাচ্ছে।

সেতুমন্ত্রী বলেন ২১ আগস্টের গ্রেনেড হামলার মামলার রায়ের পর উচ্চ আদালতের কাছে আমাদের দাবি এ ঘটনার মাস্টারমাইন্ড  তারেক রহমানকেও ফাঁসির আদেশ দেয়া হোক। এছাড়া এ মামলায় প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়া দায় এড়াতে পারেন না। তারও  বিচার হওয়া উচিত।

পদ্মাসেতুর জাজিরা প্রান্তে পাঁচটি ও মাওয়া প্রান্তে একটি স্পেন বসছে বসেছে বলেও সাংবাদিকদের জানিয়েছেন কাদের।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামূল হক শামীম।

http://www.anandalokfoundation.com/