13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাজেদাপুত্রকে পেয়ে উচ্ছ্বসিত ফরিদপুর-২, আসনের ভোটাররা

admin
October 12, 2018 12:28 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: কড়া নাড়ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনা চলছে বেশ জোরেসোরেই। এরই ধারাবাহিকতায় ফরিদপুর-২, (সালথা-নগরকান্দা) আসনে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

প্রচারণার অংশ হিসেবে তিনি উপজেলা সদর থেকে গ্রাম পর্যায়ে মানুষের কাছে পৌঁেছ দিচ্ছেন প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা। লাবু চৌধুরীকে কাছে পেয়ে উচ্ছ্বসিত এখানকার ভোটাররা। বিশেষ করে তরুন ভোটাররা এ নেতাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত।

সরেজমিনে দেখা যায়, আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে সালথা-নগরকান্দা উপজেলায় সভা-সমাবেশ ও ব্যাপক গণসংযোগ চালিয়ে আসছেন শাহদাব আকবার লাবু চৌধুরী । সেই সাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনের জন্য নৌকা মার্কায় ভোট চাইছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সৈয়দা সাজেদা চৌধুরীর জন্য মানুষের কাছে দোয়া চাইছেন তিনি। তার এ প্রচারণায় নৌকার পক্ষে ভোটের আমেজ ফিরে এসেছে বলে জানায় ভোটাররা। তারা আরো জানায়, লাবু চৌধুরীর সকল প্রচারণায় শতস্ফুর্তভাবে অংশ নিচ্ছে স্থানীয় ভোটাররা। বিশেষ করে তরুনদের অংশগ্রহন চোখে পড়ার মত। লাবু চৌধুরীর ৬ মাসের কষ্টের ফসল এটি।

সালথা উপজেলার গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ মাতুব্বার বলেন, ছয় মাস আগে সালথা-নগরকান্দায় আওয়ামী লীগের প্রবীন নেতাকর্মীদের সাজেদা চৌধুরী থেকে দূরে রেখেছিলো একটি মহল। যার কারণে দলের মধ্যে চরম কোন্দল ছিলো। সেজন্য এলাকায় প্রায় সংঘর্ষ বাঁধতো। লাবু চৌধুরীর ছয় মাসের প্রচেষ্টায় আজ সংঘর্ষ-হানাহানী অনেক কমে গেছে। সেই সাথে দুই উপজেলার সকল প্রবীন-নবীন আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সাজেদা চৌধুরীর জন্য ভোটযুদ্ধে মাঠে নেমেছেন। নৌকা বিজয়ের জন্য নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে মাঝরাত পর্যন্ত ঝড়-বৃষ্টি উপেক্ষা করে মানুষের কাছে ছুটে যাচ্ছেন লাবু চৌধুরী।

শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, ফরিদপুর-২ আসন থেকে আমার “মা” সৈয়দা সাজেদা চৌধুরী এমপি আবারও আওয়ামী লীগের মনোনয়ন পাবেন বলে শতভাগ আশাবাদী। আমি আমার মাকে সাথে নিয়ে এই এলাকার ভোটারদের সহযোগিতায় বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে চাই।

http://www.anandalokfoundation.com/