বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ০১:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
তথ্য কমিশন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন তথ্যমন্ত্রী প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রতিবন্ধিতা দূর করা সম্ভব হবে -মোস্তাফা জব্বার সিপিডি’র কাজ কি শুধু দোষ খুঁজে বেড়ানো! – প্রশ্ন তথ্যমন্ত্রীর শব্দদূষণের বিরূপ প্রভাব ঠেকাতে প্রয়োজন জনসচেতনতা -পরিবেশ মন্ত্রী ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করলেন পররাষ্ট্রমন্ত্রী ব্লু-ইকোনমিকে অর্থনীতির মূলধারায় নিয়ে আসতে হবে -পরিকল্পনা মন্ত্রী সরকার কাউকে পিছনে রেখে এগিয়ে চলায় বিশ্বাসী নয় -সমাজকল্যাণমন্ত্রী জনগণের নিারাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে চায় সরকার-খাদ্যমন্ত্রী শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর-শিক্ষামন্ত্রী বাগেরহাটে কচুয়ায় স্ত্রীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

ভোলার চরফ্যাশনে ৩ শিশুসহ ৭ জেলের জেল-জরিমানা

ভোলার চরফ্যাশনে ৩ শিশুসহ ৭ জেলের জেল-জরিমানা

ভোলা প্রতিনিধি॥  সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরায় চরফ্যাশনে ৩ শিশুসহ ৭ জেলেকে আটক করা হয়েছে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা ও ৪ জনকে ১ বছর করে কারাদন্ড দেন।

বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালদের নিবার্হী ম্যাজিট্রেট আবু বকর ছিদ্দিক আদালত এই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডিতদের মধ্যে শিশু আফসার,আওলাদ ও জিহাদ প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড এবং ফরহাদ, শাহাবুদ্দিন, শাহিন ও সাফিককে ১ বছর করে কারাদন্ড প্রদান করা হয়।

চরফ্যাশন মৎস্য অফিস সুত্রে জানা যায়, তেতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের সময় তাদের আটক করা হয়।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit