13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস পালন

admin
October 11, 2018 10:00 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধি “সর্বত্র চক্ষু সেবা ” এই শ্লোগান এর মধ্য দিয়ে সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ আব্দুল হক চৌধুরী এমবিএনএসবি প্রাথামিক চক্ষু পরিচর্যা কে›ন্দ্র ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের যৌথ উদ্যোগে এ দিবস পালন করা হয়।

অরবিস বাংলাদেশ ও আন্ধেরী হিলিপের আর্থিক ও কারিগরি সহযোগীতায় দিবসটি উপলক্ষে জনসচেতনতা বৃদ্ধির জন্য বর্ণাঢ্য র‌্যালিতে শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

র‌্যালিটি শহরের শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শেরপুর রোডস্থ চক্ষু পরিচর্যা কেন্দ্রে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, চক্ষু পরিচর্যা কেন্দ্রের সাধারন সম্পাদক তনুজ রায়, কোষাধ্যক্ষ মোঃ মাসুদ মিয়া, ইনচার্জ ডাঃ রোহিত আহমদ, সাংবাদিক এম মুজিবুর রহমান, ছনি চৌধুরী, মতিউর রহমান মুন্না,নবীগঞ্জ থানার এস আই অভিজিত ভৌমিক, জাহাঙ্গীর আলম বাবুল,বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানম, সহ-সভাপতি শিরীন ফাতেমা, প্রধান শিক্ষক আনোয়ারা বেগম,সুমা চক্রবর্তী, পরিচর্যা কেন্দ্রর কর্মচারী মুহিবুর রহমান, হিতেন্দ্র সরকার, আহসান হাবিব, নয়ন গোস্বামী, নিশিকান্ত, সান্তু মিয়া, শেফা আক্তারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/