রবিবার, ১৬ জুন ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেফতার স্বঘোষিত ধর্মগুরু আজম বিশ্বকাপে ভারত-পাকিস্তান বিগত সাক্ষাৎকারের ফলাফল সড়ক দুর্ঘটনা রোধে মেহেরপুরে অবৈধ ও অনিবন্ধিত যানবাহন আটক মেহেরপুরে হেল্প ফাউন্ডেশনের ইউথ ডেভেলপমেন্ট শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামের রৌমারীর উপজেলার অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে পূর্বাচলে হবে অত্যাধুনিক ক্রিকেট স্টেডিয়াম -ক্রীড়া প্রতিমন্ত্রী বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে সমগ্র বিশ্বের প্রশংসা– তথ্যমন্ত্রী প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজেদের জীবন গড়তে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ঝিনাইদহের কালীগঞ্জে গরুর শিং এর আঘাতে কৃষক নিহত বাজেট নিয়ে বিএনপি ও সিপিডিকে তথ্যমন্ত্রীর একহাত

বরিশাল ও লক্ষ্মীপুর নদীবন্দর থেকে নৌ চলাচল বন্ধ

বরিশাল ও লক্ষ্মীপুর নদীবন্দর থেকে নৌ চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় তিতলীর প্রভাবে বৈরী আবহাওয়ার জন্য বরিশাল ও লক্ষ্মীপুর নদীবন্দর থেকে দ্বিতীয় দিনের মতো সকল প্রকার নৌযান চলাচল পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ।

নির্দেশের ফলে বরিশাল লঞ্চঘাট থেকে অভ্যন্তরীণ রুটে ছোট-বড় সকল প্রকার লঞ্চ ও বরিশাল-ঢাকা রুটে চলাচলকারী নৌযান, ট্রলার, পণ্যবাহী নৌযান বন্ধ থাকবে।

বরিশাল বিআইডব্লিউটিএ’র নৌ-নিরাপত্তা ও ট্র্যাফিক বিভাগের উপ-পরিচালক আজমল হুদা মিঠু জানান, দেশের প্রায় সর্বত্রই নদীপথে নৌযান বন্ধ রাখা হয়েছে। আবহাওয়া অফিসের সিগন্যাল অনুযায়ী ঢাকা থেকে এ সিদ্ধান্ত দেয়া হয়েছে। ঘূর্ণিঝড় তিতলীর প্রভাব কেটে গেলে পরবর্তীতে নৌযান চলাচলের সিদ্ধান্ত দেয়া হবে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit