13yercelebration
ঢাকা
শিরোনাম

বাংলাদেশে চীনের উদ্যোক্তাদের বস্ত্র ও পাট খাতে বিনিয়োগের আহবান বস্ত্র ও পাট মন্ত্রীর

যেকোন দৃষ্টিকোণ থেকে সমাজসেবা উত্তম কাজ -ধর্মমন্ত্রী

গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী

ইন্টার্নি চিকিৎসকদের জন্য ভাতা বৃদ্ধির আশ্বাসে কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি

যশোরে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -পার্বত্য প্রতিমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সংগঠক রবিউল হোসেন বাঘার জানাযা ও দাফন সম্পন্ন

admin
October 9, 2018 6:53 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (০৮-১০-১৮):  মেহেরপুরের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সভাপতি রবিউল হোসেন বাঘাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার সকাল ১০ টার দিকে মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদের সামনে জানাযার নামায অনুষ্ঠিত হয়। এর আগে মরদেহকে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয় এবং পুস্পমাল্য অর্পন করে শেষ শ্রদ্ধা জানানো হয়।

মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বশির আহমেদ, জেলা সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহমেদ শ্রদ্ধা জানান। পরে পুলিশের একটি চৌকস দল মরদেহকে গার্ড অব অনার প্রদান করেন। রাষ্ট্রপক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান সালাম গ্রহণ করেন। জানাযা শেষে মেহেরপুর সরকারি কলেজ মোড়স্থ পৌর কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন,জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হিসাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা অ্যাড. ইব্রাহিম শাহীন. অ্যাড. আব্দুস সালাম, মেহেরপুর জেলা সুজন-এর সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টুসহ সুজন-এর একাধিক সদস্য ও বিভিন্ন-শ্রেণী পেশার মানুষ জানাযায় অংশ নেন। এদিকে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সভাপতি রবিউল হোসেন বাঘার মৃত্যুতে সুজন-এর কেন্দ্রীয় কার্যালয় থেকে শোক বার্তা পাঠিয়েছেন। উল্লেখ্য, গত রবিবার রাত সাড়ে ৮ টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুম রবিউল হোসেন বাঘা একজন দক্ষ সংগঠক ছিলেন এবং পেশায় ছিলেন প্রকৌশলী। ১৯৯৯ সালে তিনি মেহেরপুর এলজিইডি থেকে উপ-সহকারি প্রকৌশলী হিসেবে অবসর নেন। এছাড়াও মেহেরপুর পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

http://www.anandalokfoundation.com/