13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

একজন অনুপ্রবেশকারীরও স্থান নেই ভারতেঃ অমিত শাহ

admin
October 7, 2018 11:52 am
Link Copied!

বিজেপির জন্য দেশের স্বার্থ সব থেকে উপরে। তাই দেশে একজন অনুপ্রবেশকারীকেও থাকতে দেবে না তার দল। বাংলাদেশি ইস্যুতে ফের এভাবেই বিষেদ্‌গার করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। আসন্ন বিধানসভা ভোটের প্রচারে শনিবার মধ্যপ্রদেশের ইন্দোরে মহাজনসম্পর্ক অভিযানের সূচনা করে এই মন্তব্য করেন তিনি।

বাংলাদেশি অনুপ্রবেশকারীদের নিয়ে বিরোধী দল কংগ্রেসের হল্লাকে পালটা কটাক্ষ করে বিজেপি সভাপতি এ দিন বলেছে, রাজনৈতিক স্বার্থ উদ্ধারের খারিতে অবৈধধারীদের সমর্থন করছে বিরোধীরা তবে বিজেপির জন্য দলীয় স্বার্থ নয়, দেশের স্বার্থ আগে। এ কারণেই দেশের বিভিন্ন রাজ্যে অনুপ্রবেশকারীদের শনাক্তকরণের প্রক্রিয়া শুরু হয়েছে। একজন অনুপ্রবেশকারীকেও ভারতে থাকতে দেওয়া হবে না। এ বিষয়ে বিজেপি দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। তাৎপর্যের বিষয় হচ্ছে, সম্প্রতি রাজস্থানে এক সভায় অস্মের এনয়ারসি প্রক্রিয়া নিয়ে মন্তব্য করতে গিয়ে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উইপোকা বলে দিদ্রুপ করেছিলেন অমিত শাহ। তার এই বিতর্কিত মন্তব্যকে ঘিরে তীব্র প্রতিবাদের ঝড় ওঠে দেশজুড়ে।

কংগ্রেসকে একহাত নিয়ে বিজেপি সভাপতি এদিন ইন্দোরের সভায় আরও বলেছে, বিজেপি চার বছরের কাজের হিসাব চাওয়ার আগে তারা তাদের চার দশকের কাজের খতিয়ান দিক।

http://www.anandalokfoundation.com/