13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশেরে সাধারন মানুষের ভাগ্যের উন্নয়ন হয় -এডভোকেট আলমগীর চৌধুরী

admin
October 6, 2018 11:17 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলার নবীগঞ্জে অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে ৩ দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শনিবার বিকালে সম্পন্ন হয়েছে।

শনিবার বিকালে এ মেলা সম্পন্ন হয়। মেলাটি শত শত জনসাধারন ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে সরগরম হয়ে উঠেছিল। মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের ৫৫ টি স্টলে সেবা প্রদান করেন সংশ্লিষ্টরা। সমাপনী দিনে উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান এর সভাপতিতে এবং পজীব কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, ওসি তদন্ত দস্তগীর আহমদ,আওয়ামীলীগ নেত্রী ডাঃ নাজরা চৌধুরী, নবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, আলী আহমদ মুসা,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চনন কুমার সানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন,ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা পর্যায়ের বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মেলায় উপজেলা পর্যায়ে সরকারের সকল বিভাগ, দপ্তর/সংস্থা ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ কর্তৃক স্টল বসিয়ে বর্তমান সরকারের সাফল্য ও ভবিষ্যৎ কর্ম-পরিকল্পনাসহ বিভিন্ন উদ্যোগ উপস্থাপন করা হয় । মেলা শেষে সাধারন মানুষকে বিভিন্ন পর্যায়ের সেবা প্রদান করার অবদান রাখায় উপজেলা ভুমি অফিস ১ম এবং এলজিইডি ও পল্লীবিদ্যুত যৌথভাবে ২য় এবং উপজেলা স্বাস্থ্যবিভাগ ও পঃ পঃ বিভাগকে ৩য় পুরস্কার প্রদান করা হয়। সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশেরে সাধারন মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশেকে উন্নত বিশ্বের সাথে তাল মিলেয়ে এগিয়ে নিতে হলে বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের মানসিক অবস্থার পরিবর্তন করে আন্তরিকভাবে কাজ করতে হবে। ষড়যন্ত্র করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আওয়ামীলীগ সরকারকে কখনো দমিয়ে রাখা যাবে না।

http://www.anandalokfoundation.com/