13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁ-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলমের মোটর সাইকেল মহড়া

admin
October 6, 2018 7:37 pm
Link Copied!

মো. আবু সাঈদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় শনিবার ৪৭, নওগাঁ-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলম প্রায় সহস্রাধিক মোটর সাইকেল নিয়ে মহড়া দিয়েছে। মহড়ায় মোটর সাইকেল ছাড়াও শতাধিক ইজিবাইক ও ভুটভুটি অংশ নেয়।

মহড়ার সামনে একটি খোলা জিপে চেপে মনোনয়ন প্রত্যাশী এই নেতা হাত নেড়ে রাস্তার উভয় পাশের মানুষকে শুভেচ্ছা জানান। মোটর সাইকেল মহড়াটি ধামইরহাট উপজেলা থেকে শুরু হয়ে নজিপুর, মধইল, শিবপুর, আগ্রাদ্বিগুণসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ এলাকা প্রদক্ষিণ করে। মহড়া থেকে সমর্থকরা ইঞ্জিনিয়ার আখতারুল আলমকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য শ্লোগান দেয়।

এর আগে সকালে নিজ উপজেলা ধামইরহাট থেকে নির্বাচনী মহড়ার উদ্বোধনকালে তিনি জনতার উদ্দেশ্যে বলেন, কেন্দ্র থেকে গ্রীন সিগন্যাল পেয়েই তিনি নির্বাচনের মাঠে নেমেছেন। নির্বাচনে জয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী বলেও বক্তব্যে উল্লেখ করেন।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় পতœীতলা উপজেলা সদর নজিপুর নতুনহাট মোড়ে নির্বাচনী গণসংযোগের সময় নজিপুর পৌর মেয়র মো. রেজাউল কবীর চৌধুরী কয়েকজন উৎশৃঙ্খল নেতাকর্মী নিয়ে ইঞ্জিনিয়ার আখতারুল আলমকে লাঞ্ছিত করে।

এ বিষয়ে গত ২ অক্টোবর তিনি পৌর মেয়র রেজাউল কবীর চৌধুরী, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মজিদ, আওয়ামী লীগ নেতা অরুন সহ অজ্ঞাত আরো ১০/১২ জনের নামে পতœীতলা থানায় সাধারণ ডায়েরী করেন। তরুণ আওয়ামী লীগ নেতা ও মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আখতারুল আলমের উপর অবৈধভাবে হামলা করায় ধামইরহাট-পতœীতলা নির্বাচনী এলাকায় ভোটারদের মাঝে তাঁর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে এমনটাই মত প্রকাশ করেছেন এলাকাবাসী।

http://www.anandalokfoundation.com/