13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান শেখ হাসিনা সরকার ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে এনেছে -জামিল হোসাইন

admin
October 5, 2018 4:03 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস: বাগেরহাটের মোড়েলগঞ্জের হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামে আওয়ামী লীগের নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা অফিস উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা আ. লীগ নেতা কেন্দ্রীয় মো. জামিল হোসাইন আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীকের পক্ষে অফিস উদ্বোধন করেন।

অফিস উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মো. জামিল হোসাইন বলেন, ’৭৫এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যে দিয়ে এদেশের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়োছিলো। ক্যান্টনমেন্ট থেকে বেরিয়ে আসা সরকারগুলোর হাত থেকে পরবর্তীতে জননেত্রী শেখ হাসিনা গনতন্ত্রের জন্য আন্দোলন সংগ্রাম করে জনগনের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে এনছে।

তিনি আরো বলেন, এ অফিস হবে শেখ হাসিনার নৌকা মার্কার প্রচারনার অফিস। আসছে নির্বাচনে নেত্রী যাকে নমিনেশন দিবেন সেই এই অফিস ব্যবহার করবে।

সম্প্রতি সময়ে দৈবজ্ঞহাটী ইউনিয়নে দুই আ.লীগ নেতা হত্যা ও জানাজা নামাজে বাগেরহাট জেলা আ.লীগের সভাপতি এমপি ডা. মোজাম্মেল হোসেনকে লাঞ্চিত হওয়ায় দুটি ঘটনারই তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক বিচারের দাবি জানান প্রশাসনের প্রতি।

সভায় সভাপতত্বি করেন ইউনিয়ন আ.লীগ নেতা সিদ্দিকুর রহমান সিকদার। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন মন্টু,বঙ্গবন্ধু যুব সেন্টারের কেন্দ্রীয় নেতা মো. বাদশা মীর ও যুবলীগ নেতা বিপ্লব হাওলাদার।

http://www.anandalokfoundation.com/