13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে -আফিল উদ্দিন এমপি

admin
October 4, 2018 10:03 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার গঠনের পর থেকেই মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। সরকারের লক্ষ্য দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। আর এ উন্নয়নের ধারাবাহিকতায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশের প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তন করা, তাদের জীবনমান উন্নত ও তাদের সুন্দর জীবন উপহার দেয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সকল ভুলত্রুটি ভুলে দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সবাইকে আগামী নির্বাচনে নৌর্কা মার্কায় ভোট দিতে হবে। একমাত্র নৌকা মার্কা জয়যুক্ত হলেই দেশের উন্নয়নের চাকা সচল থাকবে। দেশে কোন অশুভশক্তির আঁচ লাগতে না পারে তার জন্য বারবার নৌকাকে জয়ী করে আওয়ামীলীগের সরকার গঠন করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, আলহাজ আয়নাল হোসেন, আবুল কালাম, হোসেন আলী, আব্দুর রসিদ, আলহাজ ইলিয়াছ কবির বকুল, শার্শা থানা পুলিশের ইনচার্য ওসি এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানা পুলিশের ইনচার্য ওসি মাসুদ করিম, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

এর আগে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে উন্নয়ন মেলা ২০১৮ উপলক্ষে শার্শা উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা বের হয়। এরপর উপজেলা চত্তরে উন্নয়ন মেলার উদ্বোধন করেন তিনি। মেলার স্টলগুলি তিনি ঘুরে ঘুরে দেখেন।

http://www.anandalokfoundation.com/