13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মেহেরপুরে মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ

admin
October 2, 2018 7:07 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (০১-১০-১৮):   সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করা হয়েছে। যে সকল মোটরসাইকেল চালকদের রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স আছে হেলমেট ব্যবহার করছেন না তাদেরকে হেলমেট দেওয়া হয়েছে। হেলমেট নিতে অপারগতা প্রকাশ করলে মামলা দেওয়া হচ্ছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর সরকারি কলেজ মোড়ে হেলমেট ও প্রচার পত্র বিতরনের উদ্বোধন করা হয়েছে। পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ওই কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম,সদর থানার ওসি রবিউল ইসলাম খান,জেলা ট্রাফিক পুলিশের টিআই-১ ইসমাইল হোসেন, টিআই-২ গোলাম মুজতবা, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপু, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম খোকন, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান, সাধারন সম্পাদক জাহিদ ইকবাল শিমনসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে জেলা পুলিশ সুপার প্রচারপত্র বিলি করেন।এ সময় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। এদিন জেলা পুলিশ শতাধিক মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করেন।

http://www.anandalokfoundation.com/