13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর নাম হবে ‘শেখ হাসিনা পদ্মা সেতু’

admin
September 29, 2018 11:13 pm
Link Copied!

বিশ্বব্যাংক সরে যাওয়ার পর শেখ হাসিনা যে সাহসিকতা দেখিয়েছেন; জনমত জরিপে, সংসদে, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সারাদেশের মানুষের একই কথা পদ্মা সেতুর নাম শেখ হাসিনা সেতু করা হোক। তাই পদ্মা সেতুর নাম শেখ হাসিনা সেতু করা হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বেলা পৌনে ২টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা পদ্মা প্রান্তের সিনোহাইড্রোর জাজিরা ঘাটে সেতুমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১৩ অক্টোবর পদ্মা সেতুর সার্বিক ৬০ ভাগ কাজ সম্পন্ন হবে। আর এই ৬০ ভাগ কাজের মধ্যে পদ্মা সেতুর মাওয়া থেকে মাদারীপুরের ভাঙ্গা পর্যন্ত অ্যাপ্রোচ সড়ক, ১ হাজার ৩০০ মিটার নদী রক্ষা কাজ, রেলের পদ্মা সেতুতে রেলওয়ে বক্স স্ল্যাব, ছয় লেন অ্যাপ্রোচ রোডের আগামী ১৩ অক্টোবর (শনিবার) উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আমি যা বলি তাই লিখবেন, তাই প্রচার করবেন। সেদিন আমি বলেছিলাম চারদিকে অশুভ শক্তির পদধ্বনি অথচ রাতে টকশোতে দেখলাম চারিদিকে অশনিসংকেত। আমি বলেছি বিএনপি ঢাকা দখলের চেষ্টা করলে জনগণ নিয়ে অচল করে দেব। অথচ মিডিয়াতে প্রচার করা হয়েছে হাত পা ভেঙে দেব। এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর ও মাদারীপুর জেলার জেলার প্রশাসক, এসপিসহ সড়ক ও জনপথ বিভাগ এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

http://www.anandalokfoundation.com/