13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন নির্বাচনে ব্রাহ্মনবাড়িয়া ১( নাসিরনগর) আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আদেশ চন্দ্র দেব

admin
September 29, 2018 8:49 pm
Link Copied!

আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আদেশ চন্দ্র দেব নাসিরনগরের গ্রাম গঞ্জে নির্বাচনী সভা সমাবেশ করে ব্যস্ত সময় পার করছেন।

সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি হিসেবে নিরলসভাবে কাজ করে ইতিমধ্যেই নাসিরনগরে মানুষের আস্থাভাজন অর্জন করেন তিনি। রাজনৈতিক অঙ্গন ছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের পরিচালক হিসেবে দায়িত্বে আছেন। এছারাও অনেক সামাজিক অঙ্গসংগঠন সাথে জড়িত বলে জানা যায়।

উল্লেখ্য প্রাক্তন মন্ত্রী মহুরুম ছায়েদুল হক ক্ষমতায় থাকাকালীন অনাকাঙ্ক্ষিত ভাবে নাসিরনগরের গুজব রটিয়ে সংখ্যালঘুদের উপর বর্বরোচিত হামলা হয়। এতে স্থানীয় মন্দিরগুলোসহ অনেক ক্ষয়ক্ষতির স্বীকার হন সংখ্যালঘুরা। যার বিচার প্রক্রিয়া বর্তমানে চলমান।। সেই সময় আক্রান্তদের সার্বিক সহযোগিতায় এগিয়ে যান আদেশ চন্দ্র দেব এবং পরিস্থিতি সাভাবিক করার জন্য নিয়মিত ভাবে যোগাযোগ অব্যাহত রেখেছিলেন এবং বিভিন্ন সামাজিক অংঙ্গসংগঠনগুলো ত্রান নিয়ে আসলে সুষ্ঠু ভাবে পরিচালনা করে সকল ক্ষতিগ্রস্ত মাঝে বিতরণ করেন বলে এলাকাবাসীর সুত্রে জানা যায়।

আদেশ চন্দ্র দেব বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে তিনি নাসিরনগরকে আওয়ামী লীগরের শক্তিশালী ঘাটি গরে তুলে নাসিরনগর উপজেলা কে সাম্প্রতিক সম্প্রতির ঐক্য বন্ধন গরে তুলে নাসিরনগর উপজেলাকে ডিজিটাল রোলমডেল শহর গরার আশা ব্যত্যয় করেন সকলের সহযোগিতায়।

http://www.anandalokfoundation.com/