13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেনের গনসংযোগ

admin
September 28, 2018 8:14 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (২৭-০৯-১৮):   মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন গনসংযোগ করেছেন।

বৃহস্পতিবার বিকালে মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের ইসলামপুর,সাহেবপুর,টেংরামারী ও ভবনন্দপুর গ্রামে গনসংযোগ ও আলোচনা সভা করেন।

গনসংযোগের সময় বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড এবং অধ্যাপক ফরহাদ হোসেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর মেহেরপুরে যে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছে তা জনসাধারণের মাঝে তুলে ধরেন। সেই সাথে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানান।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস,যুগ্ম সম্পাদক এ্যাডঃ ইব্রাহীম শাহীন,মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল,আমদহ ইউনিয়ন আওয়ামীলগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিউর রহমান হীরা,আমদহ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলগের সভাপতি আঃ হান্নান, ৯নং ওয়ার্ড আওয়ামীলগের সভাপতি রুস্তম আলী মাষ্টার,জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম,মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ শেখ,জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ কে আজাদ সাগর, জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি এ.কে কুতুব,ইয়াং বাংলা ফিউচার লিডারশীপের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীমসহ স্থানীয় নেতা-কর্মিরা গনসংযোগ ও আলোচনা সভায় অংশ গ্রহন করেন।

http://www.anandalokfoundation.com/