শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৯:০৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
কালীগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে হামলার নিন্দা ও প্রতিবাদ জনগণের সাথে সহৃদয় আচরণ করুন – তথ্যমন্ত্রী যশোরে সাংবাদিকের পিতার মৃত্যুতে জেইউজের শোক যশোরে জব ফেয়ার ২৪ এপ্রিল: ৫২ প্রতিষ্ঠানে মিলবে চাকরি যবিপ্রবির ৮ শিক্ষার্থী বহিষ্কার, কর্মচারী চাকরিচ্যুত উলিপুর উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিলিপাইন কর্নার পাঠকদের ফিলিপাইনের সাহিত্য-সংস্কৃতি জানতে সহায়তা করবে -সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী ধরিত্রী বাঁচাতে আমাদের দায়িত্ববোধকে জাগ্রত করতে হবে -নৌপরিবহন মন্ত্রী তৃণমূলের প্রচারণায় বিদেশিরা কেন: নরেন্দ্র মোদি ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা বোনদের নিরাপত্তা চাই

ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ প্রতিনিধি॥
ঝিনাইদহের সকল সড়ক ও মহাসড়কে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনালে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পরিবহন সেক্টর কমিউনিটি পুলিশিং ইউনিট এ কর্মসূচির আয়োজন করে। অনুষ্ঠানে বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণপদ সরকার, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সাঈদ, সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগর প্রমুখ।

এ প্রশিক্ষন কর্মশালায় সড়ক নিরাপদ রাখার এবং দুর্ঘটনা এড়ানোর জন্য চালক ও হেলপারদেরকে বিভিন্ন নিয়ম কানুন ও দিকনির্দেশনা দেওয়া হয়। সড়কে ফিটনেস বিহীন ও লাইসেন্স ছাড়া গাড়ি না চালানোর জন্য বলা হয়। এসব আইন অমান্য করলে কি ধরনের শাস্তির ব্যবস্থা রয়েছে তা তাদেরকে অবহিত করা হয়। কর্মশালায় জেলা ও উপজেলার চালক ও হেলপাররা অংশ নেয়।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit