13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাইবার ক্রাইমকে হুমকি হিসেবে দেখছেন কাউন্টার টেরোরিজম ইউনিট

admin
September 22, 2018 8:37 pm
Link Copied!

আগামী নির্বাচনকে ঘিরে সাইবার ক্রাইমকে হুমকি হিসেবে দেখছেন কাউন্টার টেরোরিজম ইউনিট। ধারণা করা হচ্ছে নির্বাচনের সময় একটি চক্র অনলাইনে মিথ্যা ও গুজব রটাতে পারে। এজন্য পুলিশের সাইবার ক্রাইম ইউনিট সজাগ রয়েছে। বললেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান ডিআইজি মনিরুল ইসলাম।।

শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মনিরুল বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করতে আইনশৃঙ্খলা বাহিনী বদ্ধ পরিকর। এরপরও কেউ বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দুর্গাপূজার নিরাপত্তা প্রসঙ্গে ডিআইজি মনিরুল বলেন, আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনও নিরাপত্তা হুমকি নেই। এরপরও আমরা বিষয়টি নজরদারির মধ্যে রেখেছি। সব বিষয় মাথায় রেখেই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখা হচ্ছে।

আগামী ১০ অক্টোবর ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা করা হবে জানিয়ে মনিরুল বলেন, রায়কে কেন্দ্র করে কোনও ধরনের নাশকতার চেষ্টা হলে তা কঠোর হাতে দমন করা হবে।

অনুষ্ঠানে ঢাকা রিপোর্টস ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, সহ-সভাপতি মাসুম মিজান, ডিএমপি মিডিয়া শাখার উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান, অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/