বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:৩৬ অপরাহ্ন

এবারের নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ : পঞ্চগড়ে নৌমন্ত্রী

পঞ্চগড়ে নৌমন্ত্রী

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ  নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান বলেছেন, এবারের নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই নির্বাচনের মাধ্যমে যারা জামায়াত-শিবির, রাজাকার-আলবদর এবং সন্ত্রাস সৃষ্টি করেছে তাদেরকে প্রতিহত করার সময় এখন।

২১ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শ্রমিক নেতা ও সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ১৯৯৬ সালে ক্ষমতায় এসেছিলেন তখন ২০০১ সালে তিনি স্থলবন্দর কর্তৃপক্ষ ঘোষণা করেছিলেন। ১২টি স্থলবন্দর তিনি গেজেটভুক্ত করেছিলেন। পরে খালেদা জিয়া ক্ষমতায় অসার পর একটি স্থল বন্দরও সচল করেননি। পরবর্তীতে শেখ হাসিনা ১০ বছরে ১০টি স্থল বন্দর সচল করছেন। এখন আমাদের ২৩টি স্থল বন্দরের মধ্যে ১২টি স্থল বন্দর সচল রয়েছে। পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের আমদারি-রপ্তানি কার্যক্রম আরও বেগবান করতেই আমরা আজ এসেছি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের কৃতি সন্তান বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান জনাব মোঃ ইসরাফিল আলম এমপি। আরও উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়াম্যান তপন কুমার চক্রবর্তী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদসহ বিভিন্ন ব্যবসায় সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

এ ছাড়াও বিকেলে তিনি বাংলাবান্ধা স্থল বন্দরের আমদানি রপ্তানি কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে বন্দরের উপদেষ্টা কমিটির প্রথম বৈঠকে অংশগ্রহণ করবেনে। এরপর তিনি পঞ্চগড় শের-ই-বাংলা পার্কে জেলা আওয়ামী লীগের এক জনসভায় বক্তব্য রাখেন।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit